আজ শুক্রবার (৪ ফেব্রুয়ারি) সিলভার স্ক্রিন সিনেপ্লেক্সে মুক্তি পেতে যাচ্ছে সৃজিত-প্রসেনজিৎ জুটির আট নম্বর ছবি ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’।

করোনা কাঁটার জেরে দীর্ঘসময় ধরে আটকে ছিল কাকাবাবুর তিন নম্বর অভিযান। বারবার বদল হয়েছে মুক্তির তারিখ। অবশেষে সুখবর দিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। নতুন বছরের শুরুতেই নতুন চমক নিয়ে রুপোলি পর্দায় হাজির হচ্ছেন ‘কাকাবাবু’ প্রসেনজিৎ। সৃজিত-প্রসেনজিৎ জুটির ছবি মানেই বাড়তি উন্মাদনা আর প্রত্যাশা।

মরুভূমি,পাহাড়ের পর এবার আফ্রিকার জঙ্গলে কারনামা দেখাবে বাংলার রাজা রায়চৌধুরি ওরফে কাকাবাবু। মিশর রহস্য ও ইয়েতি অভিযানের পর কাকাবাবু সিরিজের এই ছবিতেও প্রসেনজিত্ চট্টোপাধ্যায়ের সঙ্গে সন্তুর ভূমিকায় থাকছেন আরিয়ান ভৌমিক। অন্যদিকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেতা অনির্বাণ চক্রবর্তীকে।

সুনীল গঙ্গোপাধ্যায়ের কাকাবাবু সিরিজের উপন্যাস ‘জঙ্গলের মধ্যে এক হোটেল’ অবলম্বনে তৈরি হয়েছে এই ছবির চিত্রনাট্য। এই ছবির প্রেক্ষাপট কেনিয়া। সন্তুকে নিয়ে সেখানে বেড়াতে যান কাকাবাবু। নাইরোবি শহরে ঘোরার সময় কাকাবাবুকে খুনের হুমকি দেওয়া হয়। স্থানীয় ভারতীয় ব্যবসাদার অশোক দেশাই কাকাবাবুকে আমন্ত্রণ জানান মাসাইমারার গভীর জঙ্গলে অবস্থিত তাঁর হোটেলে। সেখানেই খাঁটি জমান কাকাবাবু, এরপর যতকা- সেই জঙ্গলে। কিছুদিন পূর্বে দুই পর্যটক এইখান থেকে নিঁখোজ হয়েছে জানতে পারেন কাকাবাবু, সেই রহস্যজট খুলতে যে সকল বিপদসংকুল পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হবে কাকাবাবু ও সন্তুকে, তাই ধরা পড়বে এই ছবিতে।

সিলভার স্ক্রিন সিনেপ্লেক্স নগরীর ষোলশহর এলাকা ফিনলে স্কয়ার শপিং মলের ৭ম তলায় অবস্থিত। টিকেট এবং অন্যান্য প্রয়োজনীয় তথ্যের জন্য যোগাযোগ করুন ০১৭০১-৪৪৯৯৫৫ নম্বরে।

Write a comment

Your email address will not be published.