বহুল প্রতীক্ষিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’ আগামীকাল ৩ ডিসেম্বর শুক্রবার মুক্তি পাচ্ছে সিলভার স্ক্রিনে।
‘কপক্রিয়েশন’-এর ব্যানারে নির্মিত বাংলাদেশের দ্বিতীয় পুলিশ অ্যাকশন থ্রিলার ‘মিশন এক্সট্রিম’। ক্রাইম, থ্রিল, সাসপেন্স এবং অ্যাকশন-নির্ভর একটি মৌলিক গল্পের ওপর ভিত্তি করে চলচ্চিত্রটি নির্মিত হয়েছে। বাংলাদেশ ও দুবাই মিলে দুই পর্বে সিনেমাটি শুটিং হয়েছে।
এর আগে ২০১৭ সালে সানী সানোয়ারের গল্পে ‘ঢাকা অ্যাটাক’ সিনেমাটি নির্মিত হয়েছিল। বিপুল দর্শকপ্রিয় হয়েছিল সিনেমাটি।
চলচ্চিত্রটিতে আরিফিন শুভর সঙ্গে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন জান্নাতুল ফেরদৌস ঐশী। এছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন তাসকিন রহমান, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ যাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমাম প্রমুখ।
ছবিটির নায়ক আরিফিন শুভ বলেন, ‘আমার ছোট্ট ক্যারিয়ারের সবচেয়ে লম্বা সময় নিয়ে করা সিনেমা ‘মিশন এক্সট্রিম’। সবচেয়ে শারীরিক ও মানসিক স্ট্রাগলের মধ্য দিয়ে এটির কাজ করেছি। তাই এতে আমার অনেক মমতা এবং প্রত্যাশা।’ শুটিং এর অভিজ্ঞতা জানিয়ে তিনি বলেন, ‘মরুভূমিতে এতটা প্রতিকূলতা উপেক্ষা করে শুটিং করার সময় শুধু একটি কথাই মনে হয়েছে যে, দর্শকেরা এই দৃশ্যগুলো উপভোগ করবেন। তাছাড়া আমি নিজেও আমাদের দেশীয় সিনেমায় এরকম কিছু মুহূর্ত বিনির্মাণে কাজ করে দারুণ আনন্দ পেয়েছি।’
মিশন এক্সট্রিমের পরিচালক ও প্রযোজক সানী সানোয়ার বলেন, সিনেমাটি পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মাণ করা হয়েছে। পৃথিবীর বিভিন্ন দেশে স্পেশাল ব্রাঞ্চের পুলিশ সদস্যদের পেশাদারি, ত্যাগ, সাহসিকতা এবং সাফল্যের ওপর ভিত্তি করে অসংখ্য সিনেমা নির্মিত হয়েছে। বাংলাদেশে সেই উদ্যোগ নেই বললেই চলে।
সিলভার স্ক্রিন সিনেপ্লেক্স নগরীর ষোলশহর এলাকা ফিনলে স্কয়ার শপিং মলের ৭ম তলায় অবস্থিত। টিকেট এবং অন্যান্য প্রয়োজনীয় তথ্যের জন্য যোগাযোগ করুন ০১৭০১-৪৪৯৯৫৫ নম্বরে।

Write a comment

Your email address will not be published.