দুই হাতে ডানা নিয়ে ভয়ঙ্কর
পরীরূপে ফিরছেন অ্যাঞ্জেলিনা জোলি

সিলভার স্ক্রিনে মুক্তি পাচ্ছে “মেলফিসেন্ট : মিস্ট্রেস অব এভিল” ও “জোম্বিল্যান্ড : ডাবল টেপ”

সিলভার স্ক্রিনে মুক্তি পাচ্ছে “মেলফিসেন্ট : মিস্ট্রেস অব এভিল” ও “জোম্বিল্যান্ড : ডাবল টেপ”আগামী শুক্রবার নগরীর সিলভার স্ক্রিন সিনেপ্লেক্সে ওয়ার্ল্ড প্রিমিয়ারের দিনে মুক্তি পাচ্ছে ‘মেলফিসেন্ট: মিসট্রেস অব এভিল’ ও ‘জোম্বিল্যান্ড : ডাবল টেপ’।
হলিউডের জনপ্রিয় অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। শুধু অভিনেত্রী নন, একজন চলচ্চিত্র নির্মাতা ও মানবহিতৌষীও জোলি। মাথায় শিং আর দুই হাতে ডানা নিয়ে ভয়ঙ্কর পরী মেলফিসেন্ট রূপে ফিরছেন অ্যাঞ্জেলিনা জোলি। অ্যাডভেঞ্চার ও ফ্যান্টাসিধর্মী চলচ্চিত্র ‘মেলফিসেন্ট: মিসট্রেস অব এভিল’ সিলভার স্ক্রিন সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে আগামী শুক্রবার। যেখানে ভয়ঙ্কর রূপে দেখা যাবে তাকে। মাথায় শিং আর দুই ডানা নিয়ে বড় পর্দায় ফের জাদু দেখাবেন তিনি। তবে মুভির শেষভাগে ইতিবাচক রূপ নেবেন তিনি। ২০১৫ সালে ‘বাই দ্য সি’ মুক্তির পর আর তাকে বড় পর্দায় দেখা যায়নি। এই ছবির মাধ্যমে চার বছর পর পর্দায় ফিরছেন এই জনপ্রিয় অভিনেত্রী।
গল্পে প্রিন্সেস অরোরার গডমাদার মেলফিসেন্ট। অরোরাকে বিয়ের প্রস্তাব দেয় প্রিন্স ফিলিপ। কিন্তু মেলফিসেন্ট নিশ্চিত নয় ব্যাপারটা মেয়ের জন্য ভালো নাকি মন্দ হবে। অনিশ্চয়তার দোলাচলে থাকা মেলফিসেন্টকে ভালোবাসা ও বিয়ে আর মানুষ সম্পর্কে ধ্যান-ধারণা বদলাতে আমন্ত্রণ জানায় রানি ইংগ্রিত। কিন্তু তা যে উদ্দেশ্যপ্রণোদিত মেলফিসেন্ট ধীরে ধীরে বুঝতে পারে।
এবারও প্রিন্সেস আরোরা হিসেবে থাকছেন এল ফ্যানিং। অভিনয়ের পাশাপাশি এবারের ছবিতে সহ-প্রযোজকের দায়িত্বও সামলেছেন জোলি। সিনেমাটি পরিচালনা করছেন জোয়াকিম রোনিং। ছবিটিতে নতুন যুক্ত হয়েছেন মিশেল পাইফার ও চুইয়েটেল এজিওফর। এছাড়াও অভিনয় করেছেন এড স্ক্রেইন, স্যাম রিলে, হ্যারিস ডিকিনসন, ইমেল্ডা স্টনটন, জুনো টেম্পল, লেসলি ম্যানভিল।
১৯৫৯ সালে মুক্তি পাওয়া ফরাসি লেখক চার্লস পেরোর দ্যা স্লিপিং বিউটি অবলম্বনে তৈরি হয়েছে ‘স্লিপিং বিউটি’। ৫৫ বছর পর ২০১৪ সালে আলোর মুখ দেখে এর রিমেক চলচ্চিত্র মেলফিসেন্ট। যার সিক্যুয়াল ‘মেলফিসেন্ট: মিসট্রেস অফ এভিল’ মুক্তি পাচ্ছে আগামী শুক্রবার ১৮ অক্টোবর।
সিলভার স্ক্রিনে থাকছে হলিউডের আরেক এ্যাকশন, কমেডি ও হররধর্মী চলচ্চিত্র ‘জোম্বিল্যান্ড : ডাবল টেপ’।
এছাড়াও থাকছে হলিউডের বহুল জনপ্রিয় ওয়ার্ল্ড রেটিংয়ে শীর্ষে থাকা ক্রাইম ও থ্রিলারধর্মী চলচ্চিত্র ‘জোকার’ ও প্যারামাউন্ট পিকচার্স এর অ্যাকশন, ড্রামা ও সায়েন্স ফিক্শনধর্মী চলচ্চিত্র ‘জেমিনি ম্যান’।
সিলভার স্ক্রিন সিনেপ্লেক্স নগরীর ষোলশহর এলাকা ফিনলে স্কয়ার শপিং মলের ৭ম তলায় অবস্থিত। টিকেট এবং অন্যান্য প্রয়োজনীয় তথ্যের জন্য যোগাযোগ করুন ০১৭০১-৪৪৯৯৫৫ নম্বরে।

Related Article

Write a comment

Your email address will not be published. Required fields are marked *