কাল শুক্রবার মুক্তি পাচ্ছে ‘ইট’ ছবির
নতুন কিস্তি ‘ইট চ্যাপ্টার টু’

কাল শুক্রবার সিলভার স্ক্রিন সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে স্টিফেন কিংয়ের গল্পে তৈরি অতিপ্রাকৃত ভৌতিক ছবি ‘ইট চ্যাপ্টার টু’ । ছবিটি পরিচালনা করেছেন আন্দ্রেস মুসচিয়েত্তি। এই ছবির আগের কিস্তি অনেক দর্শককে ভয় পাইয়েছে। এবার নতুন করে ভয় দেখানোর পালা। ছবির গল্পে দেখা যাবে ২০ বছর পরের কাহিনি।.
অভিনেত্রী জেসিকা চ্যাস্টেইন জানিয়েছেন তার চরিত্রের সাহসী ও নির্ভীক বৈশিষ্ট্যের জন্য তিনি ‘ইট চ্যাপ্টার টু’ চলচ্চিত্রে কাজ করার জন্য সায় দিয়েছিলেন। চলচ্চিত্রটিতে চ্যাস্টেইনকে প্রাপ্তবয়স্ক বেভারলি মার্শের ভূমিকায় দেখা যাবে। কৈশোরে বেভারলি স্কুলে গুঁড়ামি আর বাড়িতে বাবার হাতে নির্যাতনের শিকার হত। চ্যাস্টেইন বলেন, “প্রথম ফিল্মটি আমার ভাল লেগেছে আর সোফিয়া লিলিস অভিনীত বেভারলি চরিত্রটি আমার মনে দাগ কেটেছে।”

‘ইট চ্যাপ্টার টু’তে ইট/পেনিওয়াইজ-দ্য ডান্সিং ক্লাউনের ভূমিকায় ফিরবেন বিল স্কার্সগার্ড। স্টিফেন কিংয়ের ১৯৮৬তে প্রকাশিত উপন্যাস অবলম্বনে ‘ইট’-এর (২০১৭) সিকুয়েলটি পরিচালনা করেছেন অ্যান্ডি মুশিয়েতি। এটি মূল ঘটনার ২৭ বছর পরের গল্প। নিয়মমত পেনিওয়াইজ ফিরে এসে ডেরির শিশুদের গুম করতে শুরু করে আর ‘দ্য লুজার ক্লাব’ প্রতিশ্রুতিমত তাকে রুখবার জন্য ফিরে আসে।
‘ইট চ্যাপ্টার টু’তে আরও অভিনয় করেছেন জেমস ম্যাকঅ্যাভয়, জেমস র‌্যানসোন, অ্যান্ডি বিন, জে রায়েন এবং ইসাইয়া মুস্তাফা। প্রথম পর্বের কাস্টকেও ফিল্মটিতে দেখা যাবে।
এছাড়া সিলভার স্ক্রিনে আরও প্রদর্শিত হবে হলিউডের বহুল জনপ্রিয় অ্যাডভেঞ্চার ও অ্যাকশনধর্মী চলচ্চিত্র ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ফ্র্যাঞ্চাইজির নবম কিস্তি ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস: হব্্স অ্যান্ড শ’ এবং হলিউডের অ্যাকশনধর্মী চলচ্চিত্র ‘অ্যাঞ্জেল হ্যাজ ফলেন’। সিলভার স্ক্রিন সিনেপ্লেক্স নগরীর ষোলশহর এলাকা ফিনলে স্কয়ার শপিং মলের ৭ম তলায় অবস্থিত। টিকেট এবং অন্যান্য প্রয়োজনীয় তথ্যের জন্য যোগাযোগ করুন ০১৭০১-৪৪৯৯৫৫ নম্বরে।

Related Article