আগামী শুক্রবার সিলভার স্ক্রিনে মুক্তি পাচ্ছে
‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস: হব্স অ্যান্ড শ’

সিলভার স্ক্রিনে আগামী শুক্রবার মুক্তি পাচ্ছে হলিউডের বহুল জনপ্রিয় অ্যাডভেঞ্চার ও অ্যাকশনধর্মী চলচ্চিত্র ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস: হব্্স অ্যান্ড শ’। ডেভিড লিচের পরিচালনায় আবারও পর্দায় আসছে ফার্স্ট এন্ড ফিউরিয়াসের লুক হবস ও ডিকার্ড শাও। অ্যাকশনধর্মী এই দুই চরিত্রকে দেখা যাবে হলিউডের ফাস্ট এন্ড ফিউরিয়াস চলচ্চিত্রের নতুন কিস্তি ‘হবস এ্যান্ড শ’তে। ২০১৭ সালে মুক্তি পাওয়া ‘দ্যা ফেট অব দ্যা ফিউরিয়াস’র গল্প যেখানে শেষ হয়েছিলো, সেখান থেকেই শুরু হবে নতুন সিনেমার চিত্রনাট্য। হব্্স ও শ দুই মেরুর বাসিন্দা হলেও ‘ফার্স্ট এন্ড ফিউরিয়াস’ চলচ্চিত্রে এক হয়ে কাজ করেন তারা। ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ ফ্রেঞ্চাইজির নতুন কিস্তির জন্য যারা প্রহর গুনছেন শেষ হচ্ছে তাদের সে অপেক্ষা। আগামী ২ আগস্ট বিশ্বব্যাপী আলোর মুখ দেখবে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস: হব্্স অ্যান্ড শ’। ছবিটির অন্যতম প্রধান চরিত্রে অভিনয় করেছেন রেসলিং জগতের জনপ্রিয় রেসলার ‘রক’ খ্যাত ডুওয়াইন জনসন।



মানবতার ভবিষ্যতের হুমকি মোকাবেলায় লুক হবস এবং আউটকাস্ট ডার্কার্ড শ একটি অসম্ভাব্য জোট গঠন করেন সেই হুমকি মোকাবেলা করার জন্য। এমনি গল্পে ধীরে ধীরে এগিয়ে যায় ছবির গল্প। আমেরিকান বাডি কপ অ্যাকশনধর্মী ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন ডুওয়াইন জনসন ও জ্যাসন স্ট্যাথাম। তাদেরকে দেখা যাবে সেনা কর্মকর্তার ভূমিকায়। এছাড়াও আরো অভিনয় করেছেন ইজা গনজালেজ, ভ্যানেসা কিরবিসহ অনেকে।
এছাড়া সিলভার স্ক্রিনে আরও প্রদর্শিত হবে দুর্দান্ত অ্যাকশন, গ্রাফিক্স এবং সিজিআইয়ের মনোমুগ্ধকর পরিবেশনায় মার্ভেল কমিক্্স এর জনপ্রিয় চলচ্চিত্র ‘স্পাইডারম্যান : ফার ফ্রম হোম’ এবং সম্প্রতি মুক্তি পাওয়া ডিজনীর জনপ্রিয় চলচ্চিত্র ‘দি লায়ন কিং’। সিলভার স্ক্রিন সিনেপ্লেক্স নগরীর ষোলশহর এলাকা ফিনলে স্কয়ার শপিং মলের ৭ম তলায় অবস্থিত। টিকেট এবং অন্যান্য প্রয়োজনীয় তথ্যের জন্য যোগাযোগ করুন ০১৭০১-৪৪৯৯৫৫ নম্বরে।

Related Article