আগামী শুক্রবার সিলভার স্ক্রিনে মুক্তি পাচ্ছে ‘অ্যানাবেল কামস হোম‘

আবারো অভিশপ্ত পুতুল জ্বরে কাঁপবে বিশ্ব!

আগামী শুক্রবার চট্টগ্রামের সিলভার স্ক্রিন সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে হরর, থ্রিলার ও রহস্যধর্মী চলচ্চিত্র ‘অ্যানাবেল কামস হোম’। রহস্যের প্রতি আকর্ষণ করে না এমন মানুষ হয়তো কমই খুঁজে পাওয়া যাবে। মানুষ আসলে সেই সব জিনিসের প্রতিই আকর্ষণ অনুভব করে থাকে যার মধ্যে রহস্য, ভয়, রোমাঞ্চকর ব্যাপারগুলো একটু বেশি থাকে। তেমনই একটি বিষয় হচ্ছে “এনাবেলা ডল” নামে একটি অভিশপ্ত পুতুলের বাস্তব ঘটনা।
কনজিউরিং ইউনিভার্সের অ্যানাবেল সিরিজের ফিল্ম দুটি হয়ত অনেকেরই দেখা আছে। যে ছবির দৌলতে সারা বিশ্বের পাশাপাশি একসময় কলকাতাতেও ছড়িয়েছিল এই অ্যানাবেল আতঙ্ক।

<script async src=”https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js”></script>
<ins class=”adsbygoogle” style=”display: block; text-align: center;” data-ad-layout=”in-article” data-ad-format=”fluid” data-ad-client=”ca-pub-3344048488004077″ data-ad-slot=”1349063937″></ins>
<script>
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
</script>

অভিশপ্ত এই ‘অ্যানাবেল ডল’-ই যত আতঙ্কের মূলে। যেটি বাড়িতে রাখার ফলে নানান সব পৈশাচিত, অতিপ্রাকৃত ঘটনা ঘটছিল বাড়িতে। ছবির বিষয়বস্তু খানিকটা এমনই। আর এই নিয়েই ২০১৪ সালে তৈরি হয়েছিল ‘অ্যানাবেল’ ছবিটি। যা দেখে সারা বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়েছিল আতঙ্ক।
অ্যানাবেলের পর ২০১৭ সালে মুক্তি পায় ‘অ্যানাবেল ক্রিয়েশন’। আর এবার আসছে এই সিরিজের তৃতীয় ছবি ‘অ্যানাবেল কামস হোম’। আগামী শুক্রবারই মুক্তি পাবে ছবিটি। ছবিরটির ট্রেলার দেখলে হয়ত অপনার মনেও নতুন করে ঢুকে পড়বে সেই ‘অভিশপ্ত পুতুল’-এর আতঙ্ক। অভিনেতা প্যাট্রিক উইলসন ও ভেরা ফারমিগা যাঁরা কিনা এড ও লরেন ওয়ারেন নামের এক অতিপ্রাকৃত-রহস্য উদঘাটনকারী দম্পতির চরিত্রে অভিনয় করেছেন। তাঁরা অ্যানাবেল নামের ওই পুতুলটি একটা চেয়ারে বসিয়ে তাঁদের বাড়ির সংরক্ষণশালার মধ্যে কাঁচের বক্সে বন্ধ করে দেন। তবে কোনও একদিন এড ও লরেন কোনও কাজে বাড়ির বাইরে গেলে অ্যানাবেল ওই দম্পতির মেয়ের উপর হামলা শুরু করে। ‘অ্যানাবেল কামস হোম’ ছবিটির পরিচালনা করছেন গ্যারি ডুবারম্যান। তিনি ‘দ্য নান’ সহ কনজিউরিং ইউনিভার্সের বেশকিছু ভৌতিক ছবির গল্পেরও লেখক। ছবিটির অগ্রিম টিকেটের জন্য যোগাযোগ করুন এই নাম্বারে: ০১৭০১-৪৪৯৯৫৫।
এছাড়াও সিলভার স্ক্রিনে রয়েছে ডিজনীর জনপ্রিয় ছবি ‘আলাদীন’ ও অ্যাকশন, অ্যাডভেঞ্চার ও ফ্যান্টাসীধর্মী এবং ‘ম্যান ইন ব্ল্যাক : ইন্টারন্যাশনাল’ এবং ডিজনির বিখ্যাত অ্যানিমেশন ছবি ‘টয় স্টোরি ৪’।
সিলভার স্ক্রিন সিনেপ্লেক্স নগরীর ষোলশহর এলাকা ফিনলে স্কয়ার শপিং মলের ৭ম তলায় অবস্থিত।

Related Article

Write a comment

Your email address will not be published. Required fields are marked *