The Lego

শুক্রবার থেকে সিলভার স্ক্রিনের পর্দায়
‘দ্য লেগো মুভি ২ : দ্বিতীয় পর্ব’
সমালোচকদের প্রশংসিত এবং অনেক প্রত্যাশিত এ্যানিমেটেড মুভি ‘লেগো’র দ্বিতীয় পর্ব থ্রিডি মুভি ‘দ্য লেগো ২’ আসছে সিলভার স্ক্রিনের পর্দায়। পাঁচ বছর সবকিছু ঠিক থাকার পর লেগো শহরের নাগরিকরা একটি হুমকির মুখে দাঁড়ায়। ভিন গ্রহের আক্রমণকারী লেগো ডুপলো সবকিছু খুব দ্রুত ধ্বংস করে দিচ্ছে পুনরায় নির্মাণ করার আগেই। এসব কাহিনী নিয়েই সাজানো হয়েছে ‘দ্য লেগো ২’ এর দ্বিতীয় পর্ব।

<script async src=”https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js”></script>
<ins class=”adsbygoogle” style=”display: block; text-align: center;” data-ad-layout=”in-article” data-ad-format=”fluid” data-ad-client=”ca-pub-3344048488004077″ data-ad-slot=”1349063937″></ins>
<script>
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
</script>

ছবিটির পরিচালনা করেছেন মাইক মিশেল। ইমেট ও রেক্স চরিত্রে কণ্ঠ দিয়েছেন অভিনেতা ক্রিস প্রেট। অভিনেত্রী এলিজাবেথ ব্যাঙ্কস কণ্ঠ দিয়েছেন উইল্ডস্্টাইল ও লুসি চরিত্রে, উইল আরনেট কণ্ঠ দিয়েছেন ব্যাটম্যান চরিত্রে। ‘ওয়ারনার ব্রোস পিকচারস্্ এর এই ছবিটি নিয়ে দর্শকমহলে ব্যাপক আগ্রহ পরিলক্ষিত হচ্ছে। ইতোমধ্যে ছবিটির ‘এভরিথিং ইজ অওসম’ গানটি ব্যাপক দর্শকপ্রিয়তা লাভ করেছে।
একইসাথে এশিয়ার একমাত্র প্রাকৃতিক মৎস প্রজনন কেন্দ্র হালদা নদী ও এর দুই পাড়ের জেলেদের জীবন নিয়ে হালদা চলচ্চিত্রের গল্প আবর্তিত হয়েছে। ‘হালদা’ ছবিতে হালদাই বলা যায় প্রধান চরিত্র। এর আগে ‘পদ্মা নদীর মাঝি’ এবং ‘তিতাস একটি নদীর নাম’ মুভি বানানো হয়েছিল নদীকে কেন্দ্র করে। কিন্তু সেগুলোতে নদীর থেকে প্রাধান্য দেয়া হয়েছিল নদীর পাড়ের মানুষগুলোর উপরই। কিন্তু এই ছবিতে গুরুত্ব দেয়া হয়েছে হালদা নদীকে। যে নদী দখলে-দূষণে এখন মরতে বসেছে। লক্ষ লক্ষ মাছের প্রজনন হয় এই হালদা নদীতে, অথচ সেই নদীই আজ ধুঁকছে। আগামী ৮ ফেব্রুয়ারি, শুক্রবার থেকে সিলভার স্ক্রিনের পর্দায় প্রদর্শিত হবে এই ছবিটি।
এছাড়াও থাকছে হলিউডের অ্যাকশন, অ্যাডভেঞ্চার, ফ্যান্টাসি ও সায়েন্স ফিকশানধর্মী থ্রিডি মুভি ‘অ্যাকুয়াম্যান’, সুপারহিরো ও থ্রিলার মুভি ‘গ্লাস’ এবং হুমায়ূন আহমেদের দেবী উপন্যাস অবলম্বনে পূর্ণদৈর্ঘ্য বাংলা চলচ্চিত্র ‘দেবী’। রায়হান রাফি পরিচালিত ও তারিক আনাম খান, ফজলুর রহমান বাবু, জাকিয়া বারী মম, সিয়াম আহমেদ, পূজা চেরি অভিনীত ‘দহন’ চলচ্চিত্রটি প্রতিদিন সিনেপ্লেক্সের প্লাটিনাম ও টাইটানিয়াম হলে প্রদর্শীত হবে।
সিলভার স্ক্রিন সিনেপ্লেক্স নগরীর ষোলশহর এলাকা ফিনলে স্কয়ার শপিং মলের ৭ম তলায় অবস্থিত। প্রয়োজনীয় তথ্যের জন্য যোগাযোগ করুন : ০১৭০১-৪৪৯৯৫৫।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *